আ. লীগের সাংগঠনিক সম্পাদক শফিক

Social Share

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পাচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন শফিক। এ ছাড়া দেশের আট বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড দেখভালের জন্য আটজন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে। গতকাল রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নতুন নেতা নির্বাচন ও দায়িত্ব বণ্টন করেন। আওয়ামী লীগের একাধিক সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্রগুলো জানায়, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের পর গতকাল বুধবার রাতে শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটিতে ফাঁকা থাকা একটি সাংগঠনিক সম্পাদক পদে নতুন নেতা নির্বাচন করেন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন।

সূত্রগুলো জানায়, শেখ হাসিনা আট বিভাগে সাংগঠনিক সম্পাদকদের দায়িত্বও বণ্টন করেন। রংপুর বিভাগে আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিককে দায়িত্ব দেন।