তামিল অভিনেতা শশীকুমার আত্মহত্যা করেছেন

জনপ্রিয় তামিল টিভি অভিনেতা শশীকুমার আত্মহত্যা করেছেন। গত ২৩ অক্টোবর ভারতের তামিলনাড়ুর জোলারপেত্তাই রেলস্টেশনেরনিকট একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তামিলনাড়ুর জোলারপেত্তাই রেলস্টেশনের ধারে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অভিনেতা শশীকুমারকে পাওয়া যায়। তবে তিনি কেন আত্মহত্যা করেছেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বেশ কিছুদিন ধরে তিনি মানসিক চাপে ছিলেন বলে জানা গেছ

প্রতিবেদনে বলা হয়েছে, গত বুধবার এক ব্যক্তিকে গাছে ঝুলতে দেখে পুলিশে খবর দেয় পথচারীরা। পরে সেটি শশীকুমারের মরদেহ বলে নিশ্চিত হওয়া যায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শশীকুমারের স্ত্রী রাঘবীকে ডাকেন। তিনিই শশীকুমারকে শনাক্ত করেন।

বেশ কয়েকটি তামিল ধারাবাহিকে কাজ করেছেন শশীকুমার। সিনেমাটোগ্রাফার হিসেবেও কাজ করেছেন তিনি। স্ত্রী রাঘবীও টিভি অভিনেত্রী। প্রতিবেদনে বলা হয়েছে, বাসা থেকে বের হওয়ার সময় শশীকুমার তার স্ত্রীকে বলেছিলেন, তিনি ব্যাঙ্গলোর যাচ্ছেন। পরে ভেলোরের বাস ধরেন তিনি। ভেলোর যাওয়ার পথে শশীকুমার আম্বুরে নেমে যান। সেখান থেকে যান জোলাপেত্তাই রেলস্টেশনে, যেখানে একটি গাছে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। শশীকুমারের আত্মহত্যার ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।