২৫ মার্চ গণহত্যা দিবসের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর পক্ষ থেকে অংশগ্রহণের জন্য আহবান

62
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার,  রাজশাহী:  রাজশাহী জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিতব্য আগামী ২৫ মার্চ গণহত্যা দিবসের কর্মসূচি উদযাপনের জন্য রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর সন্মানিত নেতৃবৃন্দকে, সকল সহযোগী/ভাতৃপ্রতীম  সংগঠনের নেতৃবৃন্দকে ও তৃণমূল সাংগঠনিক স্তরের সকল পর্যায়ের সন্মানিত নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দকে রাজশাহী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২৫ মার্চ ২০২১ খ্রি. বাদ মাগরিব উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ/আহবান জানিয়েছেন জেলা আওয়ামী লীগ-এর মান্যবর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং মান্যবর সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ভাই ।
পাশাপাশি উক্ত দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ পূর্বক সংবাদ ও তথ্য সংগ্রহের জন্য টেলিভিশন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাই-বোন-বন্ধুগণ সহ রাষ্ট্রীয় সংস্থার প্রতিনিধিদেরকেও সদয় আহবান/আমন্ত্রণ জানিয়েছেন তাঁরা ।
উক্ত দিবসে আপনাদের সদয় উপস্থিতি একান্তভাবে কামনা করা হচ্ছে ।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।
দিবসের কর্মসূচি সমূহঃ-
বাদ মাগরিব দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে ৭১ এর ২৫ মার্চ কালোরাতে শহীদান হওয়া সকল বীর শহীদদের স্মৃতির প্রতি প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে বিনম্র শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও আলোচনা সভা ।