২৪ ঘণ্টায় ৬ যায়গায় সিজ ফায়ার পাকিস্তানের! জবাবে ছয় পাক রেঞ্জারকে নিকেশ করল ভারত

Social Share

নয়া দিল্লীঃ পাকিস্তান (Pakistan) যে আর শুধরাবে না সেটা ভারত (India) আর ভারতীয় সেনা (Indian Army) ভালো মতই বুঝে গিয়েছে। আজও পাকিস্তান ভারতীয় সেনার ছাউনি লক্ষ্য করে ফায়ারিং করে। পাকিস্তানের এই দুঃসাহসের মোক্ষম জবাব দেয় ভারতীয় সেনা। শনিবার থেকে রবিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় পুঞ্ছ জেলার বালাকোট সেক্টর থেকে শুরু করে দিগবার সেক্টর পর্যন্ত ছয়টি যায়গায় পাক সেনা ভারতীয় সেনার ছাউনি আর জনবসতি পূর্ণ এলাকা লক্ষ্য করে ফায়ারিং করে।

ভারতীয় সেনাও পাকিস্তানি সেনার এই দুঃসাহসের মোক্ষম জবাব দিয়ে পাল্টা ফায়ারিং করে। ভারতীয় সেনা বিধ্বংসী অ্যাকশনে পাকিস্তানে ছয় সেনা নিকেশ হয় আর ডজন খানে সেনা ছাউনি ধ্বংস হয়ে যায়।

আজ সকাল ছয়টা পর্যন্ত গোলাগুলি চলতে থাকে। রবিবার বিকেল প্রায় ছয়টা থেকে পাকিস্তানি সেনা দিগবার, করমাড়া, খড়ি আর গুলুপুর সেক্টরে ফায়ারিং শুরু করে। দুই দশক পর রবিবার পুঞ্ছ নগরে এক ডজনের বেশি পাকিস্তানি গোলা আছড়ে পড়ে। এরফলে মানুষের মধ্যে আতঙ্ক ছড়ায়। ধামাকার আওয়াজ অনেক দূর পর্যন্ত শোনা যায়। ভারতীয় সেনাও পাকিস্তানকে কড়া জবাব দেয়। এখনো দুই তরফ থেকেই গোলাগুলি চলছে।

শোনা যাচ্ছে যে, রবিবার সন্ধ্যে পর্যন্ত পাক সেনা লাগাতার তৃতীয় দিন নিয়ন্ত্রণ রেখার দিগবার, করমাড়া, খড়ি আর গুলপুর সেক্টরের জনবসতি পূর্ণ এলাকা গুলোকে লক্ষ্য করে গোলাগুলি করে। পাক সেনা তাঁদের ফায়ারিং রেঞ্জ বাড়িয়ে পুঞ্ছ নগরকে নিশানা করে প্রায় এক ডজনের বেশি এয়ার বার্স্ট ফায়ার করে, যেগুলো পুঞ্ছ নগরের শিঞ্চুলা, মোহল্লা তালাব আর বেতার নদীতে গিয়ে পড়ে। যদিও এই গোলাগুলিতে কোনও হতাহতের খবর নেই।