২৩ বছরের ছেলেটিকে একটু সহানুভূতি দেখান, মুখ খুললেন শশী থারুর

48
Social Share

মাদককাণ্ডে জামিন পাননি গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আদালত তার জামিন আবেদন নাকচ করে দিয়ে আরও তিন দিনের জন্য ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে পাঠিয়েছেন। এ ঘটনায় আরিয়ান খানের পাশে দাঁড়ালেন কংগ্রেস নেতা শশী থারুর। এ ঘটনায় যারা উচ্ছ্বাস প্রকাশ করছেন, তাদের নিয়ে মুখ খুলেছেন তিনি।

থারুর আরিয়ানকে গ্রেফতারের উচ্ছ্বাসকে ‘ভূতের নৃত্য’ বলে কটাক্ষ করেছেন। তিনি এক টুইট বার্তায় বলেছেন, আমি মাদক অনুরাগী নই, কখনও তা হওয়ার চেষ্টাও করিনি। কিন্তু শাহরুখের ছেলের গ্রেফতারির ঘটনার পরে যারা ডাইনি শিকারে নেমেছেন, ভূতের নৃত্য শুরু করেছেন, তাদের দেখে আহত হয়েছি। কিছুটা সহানুভূতি দেখান। মানুষের আচরণ ভাল নয়। আনন্দের চোটে একটি ২৩ বছরের তরুণের মুখ ঘষে দেওয়ার কোনও প্রয়োজন নেই।

এদিকে, সোমবার বিকেলে আরিয়ান খানকে আদালতে হাজির করে এনসিবি। এরপর দুই বন্ধুসহ তাকে আগামী ১১ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখার জন্য আবেদন করে সংস্থাটি। একই সঙ্গে আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে জামিন মঞ্জুরের আদেশ দেন আদালত।

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। সোমবার আদালতে তোলার আগে আরিয়ান খান, আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার মেডিকেল পরীক্ষা করা হয়। গত শনিবার দিবাগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার দেখায় এনসিবি। সূত্র : আনন্দবাজার পত্রিকা।