২০২০ সালে বলিউডে যে জুটিগুলো বিয়ে করতে পারে

Social Share

২০১৯ সাল বলিউডের জন্য বৈচিত্রহীন ছিল। কারণ এই বছরে বলিউডের কোনও বড় জুটির বিয়ে হয়নি। তবে এ বছরে কিছু হাই-প্রোফাইল জুটিরা বিবাহ বন্ধনে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন- অন্তত এমনটাই বিশ্লেষণ করে জানা যাচ্ছে। এখানে বলিউডের পাঁচজন জুটির বিয়ের সম্ভাবনার কথা তুলে ধরা হলো-

আলিয়া ভাট-রণবীর কাপুর
ছদ্মবেশীরা তাদের এই সম্পর্কটিকে ছয় মাসের বেশি যাবে না বলেই জানিয়েছিল। শোনা যাচ্ছে এরই মধ্যে নাকি বিয়ের কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে রণবীর ও আলিয়ার। গত দুই বছর থেকে তারা ডেট করছেন। রণবীর বিয়ে করে থিতু হতে চাইছেন এবং আলিয়া হলেন তার জন্য একেবারে উপযুক্ত সঙ্গী। সবচেয়ে বড় কথা, রণবীরের মা নীতু কাপুর তাঁর ছেলের রোমান্টিক আগ্রহের বিষটি জেনেছেন এবং অনুমোদন করেছেন। ২০২০ সালের মধ্যে এই জুটির  বিয়ের সম্ভাবনা রয়েছে।

নাতাশা ও বরুণ ধাওয়ান
গত ছয় বছর ধরে বরুণের বান্ধবী নাতাশা। ফিল্মি ভিড়ের অংশ হতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না নাতাশা। এ জন্য বরুণকে ক্রমাগত তার বান্ধবীর  এবং কর্মক্ষেত্রের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হয়। তা সত্ত্বেও, বরুন তার জীবন সঙ্গী খুঁজে পেয়েছেন।বরুণ এবং নাতাশা এই বছর গাঁটছড়া বাঁধছেন। বরুণ ইতোমধ্যে একটি বাড়ি কিনেছেন। ২০২০ সালের মাঝামাঝি সময়ে বিবাহের সম্ভাবনা রয়েছে এই জুটির।

দিশা পাটানি ও টাইগার শ্রফ
দিশা পাটানি ও টাইগার শ্রফ এর প্রেম একবার ভেঙে যায় তো একবার গোপনে বিয়ে সেরেছেন এই জুটি এমনটি শোনা যায়। টাইগার যখন এগিয়ে যাচ্ছে তার ক্যারিয়ার নিয়ে দিশা তখন ধীরেধীরে তার পথের সন্ধান করছেন, সালমান খানের সাথে ‘রাধে’ চলচ্চিত্রে তিনি অভিনয় করবেন। ছবিটি ঈদে মুক্তিপাবে বলে শোনা যাচ্ছে।

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর
বিভিন্ন কারণে এই জুটির এখন বিয়ের কোনও পরিকল্পনা নেই। একা মা হিসাবে মালাইকার হাতে কিছু দায়িত্ব রয়েছে যা তিনি অন্য কারও সাথে ভাগ করে নিতে চান না। অর্জুন চান তার বোন আংশুলাকে তার আগে বিয়ে দিয়ে এরপরে নিজে বিয়ে করতে। তাই ২০২০ সালে এই জুটি বিয়ে করে সুখী হয়েও যেতে পারেন।

লুলিয়া ও সালমান খান 
সালমান তার রোমানিয়ান বান্ধবীর সাথে বিয়ের পরিকল্পনা  করেছিলেন।  সালমান পরে এই জাতীয় সমস্ত চিন্তাভাবনা বাদ দিয়েছেন। সালমান খানের পরিবারের অংশ হয়ে লুলিয়াকে কেবল খুশি হতে হবে। দুঃখের বিষয়টি হলো  এখানে কোনও বিয়ের পরিকল্পনা নেই। সালমান সম্ভবত একজন ব্যাচেলর থেকেই মারা যাবেন- কেউ কেউ মনে করেন। তবে ২০২০ সালেই এই জুটির বিবাহের সম্ভাবনা দেখছেন।