১০ বছর পর পার্নো

Social Share

পার্নো মিত্র। বড়পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর শুরুটা ছিল টেলিভিশন। রবি ওঝার ‘খেলা’ ধারাবাহিককের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন পার্নো। দশ বছর পার করে ফের ছোটপর্দায় তাঁকে দেখতে চলেছে দর্শক। ঠিকই পড়ছেন, টেলিভিশনে কামব্যাক করতেন অভিনেত্রী পার্নো মিত্র। স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল মুখোপাধ্যায়ের পরিচালনাতেই টেলিভিশনের পর্দায় ফিরছেন নায়িকা। তার কাজও শুরু হয়ে গিয়েছে। ‘খেলা’-র পর ‘মোহনা’, ‘বউ কথা কও’, ‘সময়’-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন পার্নো। সময় টেলি সিরিজে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। এটাই তাঁর টেলিভিশনের শেষ কাজ।

এরপরে অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির মাধ্যমেই বড়পর্দায় আত্মপ্রকাশ পার্নোর। হঠাৎ টেলিভিশনে ফিরে আসায় উচ্ছ্বসিত তাঁর ভক্তরাও। ছবি ও ধারাবাহিক মিলিয়ে বেজায় ব্যস্ত তিনি। সামনেই রয়েছে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘ধর্মযুদ্ধ’, আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এই ছবির। মুক্তির দোরগোরায় বুদ্ধদেব দাশগুপ্তর ‘উড়ো জাহাজ’। সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবেরও দেখানো হয়েছে এই ছবি।

শোনা যাচ্ছে, পার্নোর বিপরীতে দেখা যেতে পারে ঋষি কৌশিককে। ‘কুসুম দোলা’-র পর ফের নতুন ধারাবাহিকে ঋষি। একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যেতে পারে নায়িকাকে। পার্নো-ঋষি জুটিকে দর্শক কতটা পছন্দ করে তা জানতে অপেক্ষা একমাত্র পথ।