হোলিতে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ সানি

48
Social Share

পর্ন-তারকা থেকে বলিউডের অভিনেত্রী সানি লিওন। শুরুর দিকে একাধিক ছবিতে কেবল ঘনিষ্ঠ দৃশ্য ও নগ্ন দৃশ্যে অভিনয় করার সুযোগই আসত তার কাছে। অনেকের মতে, তার কারণ তার অতীত পেশা। তবে জাল তিনি ছিন্ন করেছেন। এখন নীরিক্ষণধর্মী কাজ করছেন, কাজ করছেন স্বাভাবিক ও সুস্থধারার চলচ্চিত্রে।

তবে এসবের বাইরে সানি লিওন এখন পরিবারকে অনেক সময় দেন, যা বিভিন্ন সময় সোশ্যাল সাইটে আসে। এই তো গতকাল সারাদিন দোলযাত্রায় আবিরে মাখামাখি হলেন। শুধু মাখামাখি হলেন তা-ই নয় বাচ্চাদেরকে উপভোগ করার সুযোগ তৈরি করে দেন। তারচেয়েও বড় কথা সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে আবেগময় মুহূর্তে ধরাও খেলেন। অবশ্য এটা সহজভাবেই ধরা পড়েছে সানির দৃষ্টিতে তাই সোশ্যাল হ্যান্ডেলে ছবিগুলো পোস্ট করেছেন।

হোলি খেলায় কেমন আনন্দ করলেন, কেমন সময় পার করলেন লিখেছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে। সানি লিখেছেন, ‘আমার পরিবারে দুর্দান্ত একটা হলি। এটা খুব সুন্দর না আবার খারাপও। নিশা আশার ও নোয়াহকে ছেড়ে দিয়েছিলাম, তাদের মন যা চেয়েছিল তাই করেছে। বেশ মজা হয়েছে। ঈশ্বর তোমাদের সব সময় সব রঙে রঙিন রাখুন ও মঙ্গল করুক।’

সানির অভিনয় জীবন সুখের ছিল না প্রথমে। এর আগে বলেছিলেন, আমার গায়ের রঙ উজ্জ্বল ছিল। কিন্তু জিনগত কারণেই হাতে-পায়ে কালো পশমের কারণে আমায় অপমান সহ্য করতে হয়েছে। আমার জামাকাপড়, আমার লুকস এ সব কিছু নিয়েই হাসির পাত্র হতে হয়েছে আমাকে।

সানি আরও বলেন, ‘এমন নয় যে, ছোটবেলায় করা ওই সব অপমানের রেশ তখনই শেষ হয়েছে। তার প্রভাব থেকেছে বহু বছর। আমার মতে ‘বুলিং’ মূলত একটি চক্র। নিজে অপমানিত হয়ে অন্যকে অপমান না করার অঙ্গীকার করলেই মনে হয় এই চক্রের অবসান ঘটবে।’