হাশমির সঙ্গে শুট, টাইগার নিলেন বাড়তি ব্যবস্থা

116
টাইগার
Social Share

হতেই পারেন তিনি বলিউডের ‘টাইগার’। কাজও করছেন ‘টাইগার ৩’-এর। তারপরও নিজেকে গুটিয়ে নিতেই প্রস্তুত সালমান খান। বলা যায়, করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে শুটিং সেটটাই সংক্ষেপ করার নির্দেশ দিয়েছেন তিনি।

জানা যায়, বর্তমানে এমরান হাশমির সঙ্গে দৃশ্য আছে সালমানের। নায়ক জানিয়েছেন, মারপিটের দৃশ্যটি নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে যতজন লোক দরকার, তার বেশি যেন কেউ না থাকে সেটে। এছাড়াও সালমান ও হাশমি দুজনই বলিউডের গুরুত্বপূর্ণ নায়ক।

এ কারণে সেটে উপস্থিত থাকবেন একজন ফাইট কো-অর্ডিনেটর এবং তার একটি বড় দল।

ভারতীয় গণমাধ্যমের খবর, নির্দিষ্ট দৃশ্য শুট করতে যত জন কলাকুশলী প্রয়োজন, ঠিক তারাই শুধু সেটে আসতে পারবেন বলে জানিয়ে দিয়েছেন সালমান।

বর্তমান পরিস্থিতিতে অযথা লোকজনের ভিড় এড়িয়ে চলতে চাইছেন তিনি। প্রযোজনা সংস্থার সদস্যদেরও কাজের সময় কোভিড নিয়মবিধি মানার উপদেশ দিয়েছেন অভিনেতা।

শুটিং ইউনিট থেকে ছবির এক সদস্য ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘কেউ কোনও ঝুঁকি নিতে চাইছেন না। সালমান নিজে শুটের বন্দোবস্তের দিকে নজর রাখছেন। সব ধরনের সতর্কতাই মানা হচ্ছে।’

Read more:

Google ‘s Password Shield Could Automatically Opt In Users

Modern Day Slavery’ Ron Wyden Calls Out Forced Labor In China

আরও পড়ুনঃ

ইমরান ও প্রভা প্রেম করছেন!

সুবাহ লাইভে এসে অঝরে কাঁদলেন, দিলেন ইলিয়াসের গোপন তথ্য

তবে কথা ছড়িয়েছিল, এই শুটিং লটে শাহরুখ খানও যুক্ত হবেন। টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, আপাতত তিনি এতে অংশ নেবেন না। ছবিতে নায়িকা হিসেবে আছেন ক্যাটরিনা কাইফ। এটি পরিচালনা করছেন মনীষ শর্মা।

চলতি সপ্তাহে মুম্বাইয়ের একই গ্রাউন্ডে সালমান ও হাশমির শুট চলবে। এর আগে তুরস্ক, রাশিয়ার মতো দেশ ঘুরে ‘টাইগার ৩’-এর দৃশ্যধারণ হয়েছে।

ভিনিউজ/তাসনিম।