হরিণ এর মাংস ও মাথাসহ চোরা শিকারী আটককরেছে কোস্টগার্ড

91
হরিণ
Social Share

মাসুম হাওলাদার বাগেরহাট : সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে হরিণ এর মাংস ও মাথাসহ মোঃইস্রাফিল(৪০) নামের এক শিকারীকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা। রবিবার (০৭ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুন্দরবন সংলগ্ন কয়রা উপজেলার পাতাখালী এলাকা থেকে ইস্রাফিলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৬ কেজি ৫০০ গ্রাম হরিণের মাংস ও  ১টি হরিণের মাথা জব্দ করে কোস্টগার্ড সদস্যরা। আটক মোঃইস্রাফিল খুলনা জেলার কয়রা উপজেলার পাতাখালী গ্রামের বাবু মোল্লার ছেলে।

কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা লেঃ কমান্ডার মোঃ হাসানুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হরিণের মাংস ও মাথাসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ইস্রাফিল দীর্ঘদিন ধরে হরিণ শিকার ও মাংস বিক্রির সাথে জড়িত। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ মাংস ও আটক আসামীকে বন বিভাগের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

এসময় তার কাছ থেকে ১৬ কেজি ৫০০ গ্রাম হরিণের মাংস ও  ১টি হরিণের মাথা জব্দ করে কোস্টগার্ড সদস্যরা। আটক মোঃইস্রাফিল খুলনা জেলার কয়রা উপজেলার পাতাখালী গ্রামের বাবু মোল্লার ছেলে।  কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা লেঃকমান্ডার মোঃ হাসানুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হরিণের মাংস ও মাথাসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ইস্রাফিল দীর্ঘদিন ধরে হরিণ শিকার ও মাংস বিক্রির সাথে জড়িত। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ মাংস ও আটক আসামীকে বন বিভাগের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে হরিণের মাংস ও মাথাসহ মোঃইস্রাফিল(৪০) নামের এক শিকারীকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন , মোংলা। রবিবার (০৭ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুন্দরবন সংলগ্ন কয়রা উপজেলার পাতাখালী এলাকা থেকে ইস্রাফিলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৬ কেজি ৫০০ গ্রাম হরিণের মাংস ও  ১টি হরিণের মাথা জব্দ করে কোস্টগার্ড সদস্যরা। আটক মোঃইস্রাফিল খুলনা জেলার কয়রা উপজেলার পাতাখালী গ্রামের বাবু মোল্লার ছেলে।  কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা লেঃকমান্ডার মোঃ হাসানুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হরিণের মাংস ও মাথাসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ইস্রাফিল দীর্ঘদিন ধরে হরিণ শিকার ও মাংস বিক্রির সাথে জড়িত। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ মাংস ও আটক আসামীকে বন বিভাগের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।