স্বামী শোয়েব মালিকের জন্মদিনে সানিয়ার আবেগময় পোস্ট

20
Social Share

গতকাল সোমবার পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিকের জন্মদিন ছিল ১ ফেব্রুয়ারি। দিনটি উপলক্ষে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোয়েবের সঙ্গে একটি ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন, এই ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা, তাঁকেসহ বা তাঁকে ছাড়া  আমি বাঁচতে পারি না।  সামনের বছর, মাস, দিনে সেরা সময়টা কাটাও। তুমি অনুশীলন থেকে ফিরে এলেও এটা বলতে পারতাম, কিন্তু যেরকম বলে না, আজ জন্মদিন আর শুভেচ্ছা না জানালে সেটা পূর্ণ নয়। ঠিক আছে। তোমাকে ভালোবাসি। বাই।

২০১০ সালের ১২ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানিয়া ও শোয়েব। ২০১৮ সালে তাদের সন্তান ইজহান মির্জা-মালিক জন্মগ্রহণ করে।

সানিয়া মির্জা ১৯৮৬ সালের ১৫ই ডিসেম্বর তারিখে ভারতের মুম্বাইয়ে ক্রীড়া সাংবাদিক ইমরান মির্জা এবং নাসিমার ঘরে জন্মগ্রহণ করেন। তিনি এবং তার ছোট বোন আনাম ভারতের অন্ধ্রপ্রদেশ, হায়দ্রাবাদ এর একটি মুসলিম সম্ভান্ত পরিবারের মধ্যে প্রতিপালিত হন। তিনি ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক গুলাম আহমেদ এবং পাকিস্তানের আসিফ ইকবাল এর আত্মীয় হন।

সানিয়া মির্জা পেশাদার ভারতীয় টেনিস খেলোয়াড়। তিনি ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত এক দশক উপরে ধরে ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বর অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী ভারতীয় খেলোয়াড়। পরবর্তীতে তার একক প্রতিযোগিতায় থেকে তার অবসর গ্রহণের পর থেকে অঙ্কিতা রায়না শীর্ষ স্থান দখল করেন।