সৌরভের মা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

51
Social Share

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক খ্যাতিমান অধিনায়ক তথা বর্তমান ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর মা নিরূপা গাঙ্গুলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল সোমবার গভীর রাতে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে কলকাতার গণমাধ্যম। অল্প শ্বাসকষ্ট থাকায় তাকে মিনিটে ১ থেকে ২ লিটার অক্সিজেন দিতে হচ্ছে। হাসপাতাল সূত্র জানিয়েছে, নিরূপা গাঙ্গুলীর অবস্থা আপাতত স্থিতিশীল।

গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করছিলেন নিরূপা। সোমবার জ্বর এবং অল্প শ্বাসকষ্ট বোধ করায় কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মায়ের অসুস্থতার জন্য আজ মঙ্গলবার ভোর পর্যন্ত সৌরভ ওই বেসরকারি হাসপাতালেই ছিলেন। সৌরভেরও কোভিড পরীক্ষা করা হয়। তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। চার সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নিরূপা গাঙ্গুলীর ডায়াবেটিসসহ হৃদরোগ এবং নার্ভের অসুস্থতা আছে। তবে আপাতত যাবতীয় কো মর্বিডিটি নিয়ন্ত্রণে আছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। সোমবার রাতে নিরূপা গাঙ্গুলীর রক্তসহ একাধিক শারীরিক পরীক্ষা করানো হয়েছে। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, নিরূপা গাঙ্গুলী আপাতত স্থিতিশীল অবস্থায় আছেন। তাকে মেডিক্যাল বোর্ডের পর্যবেক্ষণে রাখা হয়েছে।