সৌমিত্রকে নিয়ে এখন শুধু অলৌকিকেই ভরসা!

Social Share

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাঁর শারীরিক অবস্থার গত ২৪ ঘণ্টায় কোনো উন্নতি হয়নি। তাঁর অঙ্গপ্রত্যঙ্গ সচল রাখার জন্য পুরোপুরি লাইফ সাপোর্টে রাখা হয়েছে। অলৌকিকেই আপাতত ভরসা রাখছেন চিকিৎসকেরা।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসক অরিন্দম কর ভারতের স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছেন, গত ৪০ দিন ধরে সৌমিত্রকে সুস্থ রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা। শুক্রবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তারপর ২৪ ঘণ্টায় কেটে গেলেও এখনো কোনো রকম উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে না।

অরিন্দম কর বলেন, ‘সৌমিত্রকে নিয়ে এখন অলৌকিকেই ভরসা করতে হবে আমাদের।’ হাসপাতালে আসার জন্য সৌমিত্রর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এর আগে শ্বাসনালিতে অস্ত্রোপচার হয় সৌমিত্রর। অস্ত্রোপচার সফলও হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, তাঁর শরীরের অঙ্গপ্রত্যঙ্গ ঠিকঠাকই কাজ করছে। তবে তিনি খুব দুর্বল। শ্বাসনালিতে অস্ত্রোপচারের পর সৌমিত্রর প্লাজমা থেরাপিও করা হয়। এরপর তাঁর রক্তচাপ এবং রক্তের অন্যান্য মাত্রাও স্বাভাবিক ছিল। কোনো পার্শ্বপ্রতিক্রিয়াও দেখা যায়নি। কিন্তু শুক্রবার থেকে নতুন করে পরিস্থিতির অবনতি হয়।

সূত্র: আনন্দবাজার।