সোনু নিগম, স্ত্রীসহ ছেলে করোনা আক্রান্ত

130
সোনু নিগম
Social Share

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছের ভারতের জনপ্রিয় গায়ক সোনু নিগম। আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভমও।

বিষয়টি জানিয়েছেন সোনু নিগম নিজেই।
বর্তমানে সপরিবার দুবাইয়ে আছেন সোনু। সেখান থেকে সামাজিকমাধ্যম টুইটারে এই গায়ক লেখেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। কিন্তু করোনা পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যতবার পরীক্ষা করিয়েছি, ততবারই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমি সুস্থ আছি।

আরও পড়ুনঃ সুবাহ লাইভে এসে অঝরে কাঁদলেন, দিলেন ইলিয়াসের গোপন তথ্য

দুবাই থেকে ভারতে ফিরে ভুবনেশ্বরে একটি শো-এ অংশ নেওয়ার কথা ছিল সোনুর। সে বিষয়ে টুইটারে লেখেন, আমার জন্য যাদের ক্ষতি হল তাদের জন্য খারাপ লাগছে।

স্ত্রী এবং সন্তানের বিষয়ে এই সংগীতশিল্পী জানান, ছেলে ও স্ত্রীও স্বাভাবিক সময়ের মতোই রয়েছে। তাদের কারও জটিল কোনো সমস্যা দেখা দেয়নি। তবে দীর্ঘদিন পরিবারের সবার এভাবে একসঙ্গে থাকা হয়নি। তাই সোনুর কথায়, ‘তারা এখন হ্যাপি কোভিড ফ্যামিলি। ’

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। সেখানে তিনি বলেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাঁদের ক্ষতি হল তাঁদের জন্য খারাপ লাগছে।’

Read more:

Worse Than Myspace Ever Was Josh Hawley Slams Facebook

সোনু ছাড়াও অনেক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন দিলানাজ ইরানি, দ্রাষ্টি ধামি, সুমনা চক্রবর্তী, একতা কাপুর, জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া রুঞ্চল, প্রেম চোপড়া। সম্প্রতি আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন করিনা, নোরা ফাতেহি, সানায়া কাপুর, নকুল মেহতা।

ভিনিউজ/তাসনিম