সেপ্টেম্বরে মা হচ্ছেন নুসরাত

246
Social Share

সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল অন্তঃসত্ত্বা নুসরতের জলকেলির একটি ভিডিও। মাস কয়েক আগের এক ফটোশ্যুটের সেই ভিডিয়ো বুধবার নিজেই নেটমাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন টলিউড এ নায়িকা। নতুন অতিথি আসার খবরের পাশাপাশি একটি সুখবর ও দিয়েছেন তিনি। সম্প্রতি বেবি বাম্প নিয়েই একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমস জানায়,  একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন নুসরাত। সেই লুক প্রকাশ্যে না এলেও, এদিন শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছেছিলেন নুসরাত। অন্যদিকে ছাই রঙা পোশাকেও এদিন ভ্যানিটি ভ্যানের মধ্যে নুসরতের সেলফি ইতিমধ্যেই সামনে এসেছে।

নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তাঁর বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট।

সোশ্যাল মিডিয়ায় নুসরাতকে আক্রমণের শেষ নেই, ‘নষ্ট মেয়ে’র তকমা জুটেছে। কিন্তু ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে দূরে থাকছেন না নুসরত বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। এবার লাইট-ক্যামেরা-অ্যাকশনেরও মুখোমুখি হলেন।

বেবি বাম্প নিয়ে এর আগে করিনা, অনুষ্কাদের শ্যুটিং ফ্লোরে দেখা গেছে। করোনাকালেও মাতৃত্বের পিছুটান এই বলি নায়িকাদের শ্যুটিং ফ্লোরে যাওয়া থেকে আটকাতে পারেনি, কারণ এটাই এখন নিউ নর্ম্যাল। প্রেগন্যান্ট মানেই অভিনেত্রী ঘরে বসে থাকবে সেই দিন এখন অতীত। এবার সেই ট্রেন্ড ফলো করলেন নুসরাত জাহান। টলি নায়িকাদের ক্ষেত্রে এই মামলাতেও দৃষ্টান্ত স্থাপন করলেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম জানায়, এই বিজ্ঞাপনেই নাকি নিজের বেবি বাম্পের সুস্পষ্ট ঝলক প্রকাশ্যে আনতে চলেছেন নুসরাত। আপতত গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী, আগামী সেপ্টেম্বরেই নায়িকার কোল আলো করে আসবে তার সন্তান।