সুদের টাকার জন্য স্ত্রীর সামনে স্বামীকে পিটিয়ে জখম!

65
সুদের টাকার
Social Share

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সুদের টাকার জন্য স্ত্রীর সামনে স্বামীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত স্বামীর নাম আব্দুর রহমান। তিনি জেলার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় বিজয়নগর থানায় অভিযোগ দেওয়া হয়েছে। 

আব্দুর রহমানের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, বিজয়নগর উপজেলার কাশিমপুর গ্রামের আব্দুর রহমান একই এলাকার আজহারুল হক প্রকাশ শুক্কুর আলীর স্ত্রী হাসনা বেগমের কাছ থেকে প্রায় ৪ বছর আগে ২৪ হাজার টাকা ধার নেন। এরই মধ্যে ২৯ হাজার টাকা দেওয়া হয়। হাসনা বেগম আরও ২৫ হাজার টাকা দাবি করলে ১৫ হাজার টাকা দেওয়া হবে বলে আব্দুর রহমানের পক্ষ থেকে জানানো হয়। 

এ অবস্থায় বৃহস্পতিবার দুপুরে হাসনা বেগমের ছেলেরা আব্দুর রহমানের ওপর হামলা চালান বলে অভিযোগ। স্ত্রী খোদেজা বেগমের সামনেই তাকে মারধর করা হয়। এ ঘটনায় আব্দুর রহমানের মেয়ে জামাই ইয়াছিন আরাফাত রাতে বিজয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বিজয়নগর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. শরীফ জানান, অভিযোগটির তদন্তে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে বলে জানানো হয়েছে। যদি সেটা না হয় তাহলে অভিযোগ অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।