সীতাকুণ্ডে দুর্ঘটনায় দুই কন্যাসহ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নিহত

Social Share

চট্টগ্রামের সীতাকুণ্ডে লরি ও প্রাইভেট কারের সংঘর্ষে দুই কন্যাসহ বাংলাদেশ ব্যাংকের এক যুগ্ম পরিচালক নিহত হয়েছেন।

আজ শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টু (৪৫) ও তার দুই কন্যা তাসফিয়া (১৪) ও তাসরিনা (১২)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুর পরিবারকে নিয়ে তাদের ব্যক্তিগত কারযোগে ঢাকা অভিমুখে যাবার পথে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট বাংলাবাজার এলাকায় বন্দর সংযোগ সড়কে ঢাকা থেকে আসা বিপরীতমুখী একটি লরির বন্দর রোডে প্রবেশকালে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কারটির একপাশ দুমড়ে-মুচড়ে গিয়ে সেটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হলে ঘটনাস্থলেই সাইফুজ্জামান মন্টুর দুই মেয়ে তাসফিয়া ও তাসরিনা নিহত হয়। এছাড়া আহত হন মন্টু, তার স্ত্রী কনিকা আক্তার (৪০) ও তাদের শিশুপুত্র মন্টি। এ সময় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হলে সেখানে মারা যান সাইফুজ্জামান মন্টুও।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি মোঃ আবদুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মন্টু পরিবার নিয়ে ঢাকা অভিমুখে যাবার সময় ফৌজদারহাট বাংলাবাজার এলাকায় বিপরীতমুখী একটি লরি তাদের গাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার দুই মেয়ে ও হাসপাতালে নেবার পর মন্টুও নিহত হন। লাশ চমেক হাসপাতালে আছে। লরিটি আটক করার চেষ্টা চলছে।