সিইসিকে দেশের মানুষ এখন ছি ছি করছে : আলাল

Social Share

সিইসিকে সারা দেশের মানুষ এখন ছি ছি করছে মন্তব্য করে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ইভিএম নিয়ে খুব চিৎকার করছে প্রধান নির্বাচন কমিশনার। যে জিনিস মানুষ নিজের হাতে করতে চায়, সেই জিনিস তারা মেশিন দিয়ে করাতে চাই। ইভিএম যখন ক্রয় করা হয়েছিল, তখন দেশের সকল গণমাধ্যমে বলা হয়েছিল ইভিএম এর ব্যাপারে বিশাল দুর্নীতি হয়েছে। এখন সেই দুর্নীতিকে জায়েজ করার জন্য, দুদককে থামানোর জন্য তারা সিইসি এরকম করছে।

আজ শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইনস্টিটিউট মিলনায়তনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির (একাংশ) ৫ম জাতীয় কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, বাংলাদেশকে বেলাইনে পরিচালনা করছে আওয়ামী লীগ। যেটার ব্রেক নাই, কোন হেডলাইট নাই। এই সরকার হচ্ছে- গরুর গাড়ির হেডলাইট। চলবে গরুর গাড়ির মতো করে এবং সেই গাড়িকে সাজাইয়া-গুজাইয়া একটি হেটলাইট লাগিয়ে রেখেছে। যেটা বেমানান সেটাই এসরকারের বেলায় হচ্ছে মানান।

তিনি বলেন, দেশ এখন বেগম খালেদা জিয়াকে চায়, তারেক রহমানকে চায়, তারুণ্যের নেতৃত্বকে চায়, দেশ এখন যেনতেন নেতৃত্ব চায় না। সুতরাং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

এ সময় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাঈদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।