সায়েন্স ফিকশন মুভি নিয়ে পর্দা কাঁপাতে আসছেন বিগ বি, প্রভাস ও দীপিকা

40
Social Share

সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে, নাগ অশ্বিনের আগামী প্রোজেক্টে এক সঙ্গে দেখা যাবে প্রভাস ও দীপিকা পাড়ুকোনকে। সেই সাথে সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনকে। সিনেমার জন্য টাইম মেশিন তৈরি করছেন অশ্বিন।

টলিউডের দেওয়া তথ্য অনুযায়ী, নতুন টেকনোলজি দিয়ে এই টাইম মেশিন তৈরির চেষ্টা করছেন তিনি। সিনেমার জন্য খুঁজছেন নতুন মুখও। এই সায়েন্স ফিকশনের কাজ শুরু হবে চলতি বছরের দ্বিতীয় ভাগে। তবে, সিনেমার মুক্তির তারিখ এখনও স্পষ্ট করা হয়নি। যদিও, মনে করা হচ্ছে ২০২৩ এ এই সিনেমা মুক্তি পেতে পারে।

এদিকে, এই সিনেমা দিয়েই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখছেন দীপিকা। প্রযোজনায় রয়েছে জয়ন্তী ফিল্মস। ইতিমধ্যেই দীপিকা-প্রভাস জুটি নিয়ে চর্চা শুরু হয়েছে বলিউডে। এই সিনেমা নিয়ে সে ভাবে কিছু প্রকাশ্যে না আনলেও নাগ অশ্বিন জানিয়েছেন, খুব শীঘ্রই এই নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা আসতে চলেছে।

সিনেমায় বিগ বির প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান, ‘অমিতাভ বচ্চন স্যার অনেক কাজের মধ্যে আমাদের সিনেমা বেছে নিয়েছেন এজন্য নিজেকে ভাগ্যবান মনে করছি। এটি একটি পূর্ণাঙ্গ চরিত্র এবং আমার বিশ্বাস, তার মতো কিংবদন্তি তারকার জন্য উপযুক্ত।’