সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ নষ্ট করতে চাইলে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

34
Social Share

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে। তিনি বলেন বাঙ্গালির অসাম্প্রদায়িকতার নিদর্শন। আমরা সকল ধর্মীয় অনুষ্ঠান মিলেমিশে পালন করি। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের বজায় রাখতে হবে। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ নষ্ট করতে চাইলে বা ষড়যন্ত্র করলে তাদের কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মঙ্গলবার রাতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) রাধাকৃষ্ণ মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এই হুশিয়ারি ব্যক্ত করেন।

এসময় ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম পূজার শুভেচছা বিনিময় শেষে বলেন, কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী অবস্হান করতে পারবে না।

kalerkantho

উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া বলেন, এই উৎসব হাজারো বছরের পুরোনো। এটি আমাদের ঐতিহ্য। এটি বাঙালির অসাম্প্রদায়িকতার নিদর্শন। এ উৎসব আমাদের সকলের। জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ এগিয়ে চলছে। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে জাতীয় উন্নয়নে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ এর ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ডিবি কমিশনার এ কে এম হাফিজ আক্তার, ডিবির যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ সহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দাগন।