সাবেক সংসদ সদস্য ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার নেতৃত্বে রাজশাহী জেলা আওয়ামীলীগ কর্তৃক পালিত হচ্ছে আগস্টের মাসব্যাপি  কর্মসূচি 

Social Share

রাজশাহী প্রডিনিধি-

৫ আগস্ট ২০২০ খ্রীঃ-
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তের প্রেক্ষিতে রাজশাহী জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা’র নির্দেশে জেলা আওয়ামীলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক এমপি   আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ভাইয়ের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র ক্রীড়াবিদ বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল ভাইয়ের ৭১ তম শুভ জন্মদিন পালিত হয় । অনুষ্ঠানে জেলা-উপজেলা-পৌরসভা -ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ সকল সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
@ ৮ আগষ্ট ২০২০ খ্রীঃ-
রাজশাহী জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের জন্য দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয় জেলা আওয়ামীলীগ এর অলোকার মোড়ের অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ ভাতৃপ্রতীম সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সন্মানিত নেতৃবৃন্দ । সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং পরিচালনা করেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ভাই।
@ ১৫ আগষ্ট ২০২০ খ্রীঃ-
রাজশাহী জেলা আওয়ামীলীগ আয়োজিত শোকাবহ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আবক্ষ প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধার্ঘ্য নিবেদন, আলোচনা সভা, দোয়া মাহফিল এবং গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয় । নেতৃত্ব দেন জেলা আওয়ামীলীগ এর বিপ্লবী সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লাহ, বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ভাই এবং সংগ্রামী যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের  চেয়ারম্যান জননেতা মোঃ লায়েব উদ্দিন লাভলু ভাই। এছাড়াও জেলা আওয়ামীলীগ এর নেতৃত্বে ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ শহীদান হওয়া সকল শহীদদের স্মৃতির প্রতি বিমম্র শ্রদ্ধা নিবেদন করেন জেলার সকল ভাতৃপ্রতীম অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলা-পৌরসভা-ইউনিয়ন-ওয়ার্ড আওয়ামীলীগ সহ সকল ভাতৃপ্রতীম সংগঠন এর সকল পর্যায়ের নেতৃবৃন্দ।
@  ১৭;আগস্ট ২০২০ খ্রীঃ-
রাজশাহী জেলা আওয়ামীলীগ আয়োজিত ১৭ আগস্ট সকাল ১১ টা থেকে নগরীর অলোকার মোড়ের জেলা আওয়ামীলীগ এর অস্থায়ী কার্যালয়ে বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে জেএমবির দেশব্যাপী নারকীয় ন্যাক্কারজনক সিরিজ বোমা হামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।
স্বাস্থ্য সুরক্ষাবিধি ও সামাজিক দুরত্ব অনুসরণ পূর্বক আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের সন্মানিত নেতৃবৃন্দদের উপস্থিতিতে দিবসটির প্রতিপাদ্য তুলে ধরে মূল্যবান বক্তৃতা দেন এবং সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগ এর শ্রদ্ধাভাজন সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং সার্বিক পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা  ।ন্যাক্কারজনক এই সিরিজ বোমা হামলার তীব্র নিন্দা জানানো হয় আয়োজনের মধ্য দিয়ে ।
২১ আগস্ট ২০২০  খ্রীঃ-
রাজশাহী জেলা আওয়ামীলীগ আয়োজিত শোকাবহ ২১ আগস্ট গ্রেনেড হামলার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ-নিন্দা-আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল কর্মসূচি পালিত হয় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ।
স্বাস্থ্য সুরক্ষাবিধি ও সামাজিক দুরত্ব অনুসরণ পূর্বক আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের সন্মানিত নেতৃবৃন্দদের উপস্থিতিতে দিবসটির প্রতিপাদ্য তুলে ধরে মূল্যবান বক্তৃতা দেন এবং সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগ এর শ্রদ্ধাভাজন সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লার অসুস্থতা জনিত অনুপস্থিতির কারনে এবং সভাপতির অনুমতিক্রমে সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ।