‘সরকারের দলীয় ব্যবসায়ী সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্য বৃদ্ধি’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের দলীয় ব্যবসায়ী সিন্ডিকেটের জন্য জনগণের নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য আজ ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।

আজ রবিবার মজলুম জননেতা মাওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকীতে টাঙ্গাইলের সন্তোষে মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন বিএনপি মহাসচিব। পরে তিনি জেলা বিএনপিও সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই দেশে স্বৈরশাসন চালাচ্ছে। কাউকে কথা বলার সুযোগ দিচ্ছে না। বাংলাদেশে এখন কোনো গণতন্ত্র নেই।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসামূলক মিথ্যা মামলায় সরকার ফরমাইশি রায়ে তাকে আটকে রেখেছে, মানবিক কারণ দেখিয়েও তার জামিন মিলছে না। দেশের জনগণ এই অনির্বাচিত সরকারের শাসনের কবল হতে মুক্তি চায়।

এ সময় বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদন কৃষিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।