সরকাররে উন্নয়ন র্কাযক্রম জনগনের দোরগোড়ায় পৗেঁছ দিচ্ছেনএমপি আক্তারুজ্জামান বাবু

278
Social Share

আশরাফুল ইসলাম সবুজ পাইকগাছা: খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) সংসদীয় আসনের ক্ষমতা গ্রহণের পর থেকেই বাংলাদেশের স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন করে সরকারের উন্নয়ন র্কমকান্ডে সক্রিয়ভাবে কাজ করে চলেছেন এমপি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।এদুই উপজেলার প্রত্যেক ওর্য়াড র্পযায়েও এখন দৃশ্যমান উন্নয়ন র্কমকান্ড।

গ্রামীন অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান ও র্ধমীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, পুরাজনপদ বিস্তৃত উন্নয়ন কাজ স্থায়ীভাবে যথাযথভাবে বাস্তবায়ন করেছেন তিনি ।

আপাদমস্তক আওয়ামী রাজনীতির আর্দশের সৈনিক এমপি আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকার বুকে নিয়ে জতির পিতার সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে একের পর এক কাজ করে চলেছেন।

তিনি এলাকার মানুষের ভাগ্য উন্নয়ন অবকাঠামো উন্নয়ন, খেলা ধুলার সম্প্রসার, বাল্যবিবাহ রোধ, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত সমাজ গঠন, সন্ত্রাস, নৈরাজ্যের বিরিদ্ধে কঠোর অবস্থান, দুনীর্তির বরিুদ্ধ বিরুদ্ধে আপোহীন সংগ্রাম, জঙ্গীবাদমুক্ত শান্তির সমাজের স্বপ্ন বিভোর এই জনপ্রতিনিধির দিন নেই, রাত নেই, কয়রা-পাইকগাছা অঞ্চলের এক প্রান্ত থেকে অপর প্রান্ত উন্নয়নের জন্য ছুটে চলেছেন।
মহামারী করোনা উপেক্ষা করে এমপি আক্তারুজ্জামান বাবু সাধারণ মানুষের সুখে, দু:খে পাশে আছেন।যার ফলশ্রুতিতে নির্বাচনী এলাকার মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।