সন্তান জন্মের পর পরী-রাজের বিয়ের অনুষ্ঠান

116
পরী
Social Share

ব্রাহ্মণবাড়িয়ায় গেল বছরের ১১ অক্টোবর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ওয়েব ফিল্মের শুটিংয়ে অংশ নেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি ও অভিনেতা শরিফুল রাজ। শুটিং শুরু পাঁচ দিনের মাথায় পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এনটিভি অনলাইনকে বিয়ের খবরের সঙ্গে এই দম্পতির বাবা-মা হতে যাওয়ার খবর জানিয়েছেন শরিফুল রাজ।

Read more:

Secretary Yellen Gives Opening Remarks At House Financial Services Committee Hearing

Kamala Harris Reveals What She Discussed With President Macron

বেশ গোপনে বিয়ে করলেন, নায়ক-নায়িকার বিয়ে কোন আয়োজন হলো না? এনটিভি অনলাইনের এমন প্রশ্নে শরিফুল রাজের উত্তর, ‘সন্তান জন্মের পর বেশ বড় করে আমরা বিয়ের অনুষ্ঠান করব। পরী মা হচ্ছে সেকারণে এখনই কোন আয়োজন করা সম্ভব নয়। এছাড়া আপাতত পরী কোন কাজ (সিনেমা) করবে না; সেটা প্রায় দেড় বছর।’

শরিফুল রাজ আরও জানিয়েছেন, ‘ কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ ডাক্তার নিশ্চিত করলেন।’

আজ দুপুরে শরিফুল রাজের হাসপাতলের একসঙ্গে একটি ছবি পোস্ট করে পরীকে ধন্যবাদ জানান। আর নিজেকে অভিনন্দন জানিয়েছেন নায়ক।

জানা গেছে, গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’ এর সেটে দুজনের প্রেম পরিচয় ও প্রেম। গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর এটি রাজের প্রথম বিয়ে।

আরও পড়ুনঃ

সুবাহ লাইভে এসে অঝরে কাঁদলেন, দিলেন ইলিয়াসের গোপন তথ্য

কিংসম্যান আসছেন স্টার সিনেপ্লেক্সে!

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা।

সিনেমার বাইরেওওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।  

ভিনিউজ/তাসনিম।