শ্রীপুরের ৬৭টি পূজামণ্ডপে গাজীপুর-৩ আসনের সাংসদের আর্থিক সহায়তা প্রদান

89
Social Share

আসছে উৎসবের ঢাকে কাঠি পড়ার দিন। দুর্গাপূজা ঘিরে সনাতন ধর্মাবলম্বীরা তাইতো উৎসবের আনন্দে মেতে উঠতে প্রস্তুতি নিচ্ছে শেষ সময়ে। আগামি ১১ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হবে এবারের শারদীয় দুর্গাপূজা। এই উপলক্ষে গাজীপুর-৩ সংসদীয় আসনের ৬৭ টি পূজামণ্ডপে সরকারীভাবে ডিও ও নিজস্ব তহবিল থেকে ৫ হাজার টাকা করে আর্থিক উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।

মঙ্গলবার(৫ অক্টোবর) সকালে পিরুজালী, মির্জাপুর, ভাওয়ালগড় ও বিকেলে শ্রীপুরে এসব বিতরণ করেন এমপি। পরে তিনি আনুষ্ঠানিকভাবে সনাতন ধর্মাবলম্বীদের পূজার প্রস্তুতির খোঁজ-খবর নেন। এ সময় গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ বলেন, শেখ হাসিনা সরকার রাষ্ট্রের সকল ধর্মের মানুষের স্বাধীনতা ও নিরাপত্তা নিশ্চিতে কাজ করেছে। যার কারণেই আজ দেশে ধর্মে ধর্মে কোন বিবেধ নেই,নেই কোন হানাহানি।

তিনি আরো বলেন,আমার সংসদীয় এলাকার প্রতিটি পূজামণ্ডপের খোঁজ-খবর রাখা হচ্ছে। যতটুকু পেরেছি,আর্থিক শুভেচ্ছা উপহার দিয়েছি। পাঁচদিন চলার পর বিজয়া দশমীতে বিসর্জনের মধ্য দিয়ে আগামি ১৫ অক্টোবর শেষ হবে এবারের দুর্গা পূজা। গাজীপুর জেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট সুধীপ কুমার চক্রবর্তী জানান, শ্রীপুরের ৫১টিসহ জেলায় ৪১১টি পূজামণ্ডপ করা হয়েছে। সার্বিকভাবে প্রস্তুতি প্রায় শেষ পযায়ে। প্রশাসনের পক্ষ থেকেও নেওয়া হয়েছে সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা।