শেরপুরে অপহৃত শিক্ষার্থী গফরগাঁওয়ে উদ্ধার

Social Share

শেরপুর জেলা সদর থেকে অপহৃত অনিক সাহা (১৫) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ উদ্ধার করে স্বজনদের কাছে ফিরিয়ে দিয়েছে। অপহরণের ঘটনাটি ঘটে মঙ্গলবার সকাল ১০টার দিকে আর গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে উদ্ধার করে রাত ১১টার দিকে তার স্বজনদের কাছে ফিরিয়ে দেয় পুলিশ।

জানা যায়, শেরপুর সদর উপজেলার পুরাতন গরুহাটি এলাকার বাবুল সাহার ছেলে ও সরকারি ভিক্টোরিয়া একাডেমির দশম শ্রেণির শিক্ষার্থী অনিক সাহা মঙ্গলবার সকালে বার্ষিক পরীক্ষার ফলাফল জানতে বিদ্যালয়ে যায়। ১০টার দিকে বাসার ফেরার পথে মেঘনা সিনেমা হলের পেছনে প্রস্রাব করার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার নাকে চেতনানাশক মিশ্রিত রুমাল চেপে ধরে। এতে অনিক অজ্ঞান হয়ে যায়। পরে দুর্বৃত্তরা কালো রঙের একটি মাইক্রোবাসে তুলে নেয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গফরগাঁও শিবগঞ্জ রেলক্রসিংসংলগ্ন দুই নম্বর গলিতে গাড়িটি দাঁড়িয়ে থাকা অবস্থায় তার জ্ঞান ফেরে। এ সময় মাইক্রোতে দুর্বৃত্তদের কেউ ছিল না। এ অবস্থায় অনিক মাইক্রো থেকে পালিয়ে গফরগাঁও রেলওয়ে স্টেশনে এসে অন্য একজনের মোবাইল নম্বরে তার বোন শ্রাবণী সাহাকে ঘটনা জানায়। পরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি ৯৯৯ নম্বরে জানালে গফরগাঁও থানা পুলিশ রেলস্টেশন থেকে অনিক সাহাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের লোকজন খবর পেয়ে গফরগাঁও থানায় এলে অনিককে তাদের হাতে তুলে দেয়।

গফরগাঁও থানার এসআই আহসান হাবিব বলেন, পরিবারের লোকজন ছেলেটির অবস্থান জানিয়ে ৯৯৯ নম্বরে কল দিলে ৯৯৯ নম্বর থেকে আমাদের ইনফরমেশন দেওয়া হয়। পরে আমরা গিয়ে ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং তার স্বজনদের হাতে তুলে দিই।