শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হচ্ছে : পরিকল্পনামন্ত্রী

51
Social Share

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাইলফলক সৃষ্টি করেছে। দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পরবর্তী সময়ে এতো উন্নয়নযজ্ঞ কেউ বাস্তবায়ন করতে পারেনি।

আজ বৃহস্পতিবার সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার-বীরগাঁও সড়কে ৮ কোটি ১ লাখ ৮১ হাজার টাকা ব্যয়ে দুইটি প্রকল্পে ৮ হাজার ১৯১ মিটার রাস্তার সংস্কার ও নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

এ সময় পরিকল্পনা মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার জনগণকে সাথে নিয়ে কাজ করে, মানুষের ক্ষতি করে উন্নয়ন কাজ করে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। উন্নয়ন অগ্রযাত্রার সে ধারা অব্যাহত রাখতে সব ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের পক্ষে জনগনকে ঐক্যবদ্ধ থাকতে তিনি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।