‘শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অপ্রতিরোধ্যভাবে এগিয়ে চলছে’

Social Share

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অপ্রতিরোধ্যভাবে এগিয়ে চলছে। ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকল উন্নয়ন কর্মকাণ্ড যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য সকলের অংশগ্রহণ থাকা প্রয়োজন।

স্ব স্ব অবস্থান থেকে সবাইকে উন্নয়নের এ মহাযজ্ঞে শরিক হয়ে স্বরূপকাঠি উপজেলাকে একটি নিরাপদ জনবান্ধব উপজেলায় রূপান্তরিত করার আন্দোলনে এক হয়ে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

তিনি আজ বৃহস্পতিবার স্বরূপকাঠি উপজেলার মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রকল্প নেওয়ার জন্য বলবেন আর তার বাস্তবায়নে সহায়তা করবেন না তা হয় না। আসুন, আমরা সকলে স্বরূপকাঠিসহ গোটা পিরোজপুরকে একটি মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত নিরাপদ উন্নত এলাকায় পরিণত করি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সাংবাদিক প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাগন বক্তব্য রাখেন।

এসময় পিরোজপুরের স্থাণীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক, সহকারী কমিশনার ভ‚মি মো. রফিকুল হক, ওসি মো. কামরুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী ঘুর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও গৃহনির্মাণের জন্য বরাদ্দকৃত টাকা বিতরণ করেন।