শেখ হাসিনার কারণে বাংলাদেশ মর্যাদার আসনে : আইনমন্ত্রী

56
Social Share

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই মানুষের ভাগ্য উন্নয়নে চেষ্টা করেছেন। ১৯৯৬ সালে প্রথমবার ও ২০০৮ সালে দ্বিতীয়বার ক্ষমতায় এসে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। যে কারণে বাংলাদেশ এখন মর্যাদার আসনে’।

বৃহস্পতিবার (৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী ভার্চু্য়ালি ঢাকা থেকে অনুষ্ঠানে যোগ দেন। উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসন এক হাজার মানুষের মাঝে খাদ্যসহায়তা তুলে দেন।

এসময় মন্ত্রী বলেন, ‘করোনা পরিস্থিতিতে এই রোজায় যেন কষ্ট না পান সে কারণে প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন। আপনারা আল্লাহর কাছে প্রার্থনা করবেন যেন আমাদেরকে এ মহামারি থেকে রক্ষা করেন’।

kalerkantho

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান প্রমুখ।