শেখ হসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়ন কল্পনা করা যায় না : খাদ্যমন্ত্রী

Social Share

বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশ কল্পনা করা যায় না ঠিক তেমনি তারই যোগ্য উত্তরসূরি শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায় না। জাতির জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধপরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে, দেশের উন্নয়নে সারাক্ষণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারি করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামী লীগই পারে দেশকে উন্নতির সোপানে পৌঁছাতে।

রবিবার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজন ও নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ শাহজাহান হোসেন মণ্ডল, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার প্রমুখ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ৬ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে একটি ছয়তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভূমিহীনদের জন্য বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর দেওয়া নির্মাণাধীন গৃহস্থালি পরিদর্শন শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন।