শেখ কামালের জন্মদিনে বরগুনায় মেধাবীদের শিক্ষা সহায়তা

Social Share

বরগুনায় স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত অতি দরিদ্র পরিবারের ৬৫ জন মেধাবীকে শিক্ষা সহায়তা দেয়া হয়েছে।

বুধবার বেলা ১১টায় বরগুনা জেলা শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠানের আয়োজন করে স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন। এ সময় স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সব শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া-মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এসএম মশিউর রহমান শিহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ মতিউর রহমান, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আবদুস সালাম, বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও এনজিও উন্নয়ন ফোরামের সভাপতি আবদুল মোতালেব মৃধা, বরগুনা জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, জেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এবং জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান মনির।