লোকসভায় গো হারা হেরেছি, তাতেও আমার কোনও লজ্জা নেই, এবার পুষিয়ে দেবেন: মমতা

61
Social Share

উত্তরবঙ্গ উৎসবের (Uttarbanga Utsab) মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, ২০১৯ সালের লোকসভায় আমি গো হারা হেরেছি, তাতেও আমার কোনও লজ্জা নেই। আমি আশা করছি বিধানসভা ভোটে সেটা আপনারা পুষিয়ে দেবেন। কি পুষিয়ে দেবেন তো?

বিজেপির সমালোচনা করে তৃণমূলনেত্রী বলেন, মনে রাখবেন বিজেপি মিথ্যে কথা বলে নিয়েছে। ওরা কিচ্ছু করেনি। টাকার লোভ দেখিয়ে প্রত্যেকটা এমপি নিয়ে গেছে, কিছু করেছে? ওরা টাকা দেবে, আর বলবে ভোট দাও। টাকা দিলে টাকাটা নেবেন। ভালো করে মাংসভাত খেয়ে নেবেন। আর ভোটের সময় তৃণমূলকে দেবেন।

উত্তরবঙ্গে এদিন ২টি সেতু-সহ একাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। বিধানসভা ভোটের আগে ৪ দিন উত্তরবঙ্গে থাকবেন তিনি। খতিয়ে দেখবেন দলের তৎপরতা। সংগঠনকে চাঙ্গা করতে দলীয় নেতাদের সাথে একাধিক বৈঠকে বসবেন তিনি।

এদিকে, দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, মুখ্যমন্ত্রী বলছিলেন সব কাজ করে ফেলেছি। তবে সব কাজ হয়ে গেলে ১০ বছর পর এখন মানুষের সামনে হাত পাততে হচ্ছে কেন? জঙ্গলমহলে গিয়ে তৃণমূলনেত্রী বলছেন, একটা চড় মারুন কিন্তু ভোটটা দিন। উত্তরবঙ্গের মানুষের সামনেও হাতজোড় করছেন উনি। দিলীপবাবুর দাবি, তৃণমূল নয়, মানুষ এবার বিজেপিকেই ভোট দেবে।