লাল জামায় অনবদ্য প্রিয়াঙ্কা, ভক্তদের তীব্র প্রতিক্রিয়া

48
Social Share

নিক জোনাসের নতুন গান মুক্তি পাবে আর প্রিয়াঙ্কার মনে ‘রঙ’ লাগবে না তা তো হয় না। তবে শুধু মনেই নয়, প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসের গান স্পেসম্যান মুক্তির আগমুহূর্তে যেন ঝলসে দিলেন ভক্তদের। অবশ্য এভাবেও বললেও হয় চোখ ধাধিয়ে দিলেন, এতে অবশ্য কিছুটা কমতি থাকে। তবে এসকল বিশেষণের বাইরে গিয়ে যদি বলতে হয় ঘটনাটা আসলে?

তবে ঘটনা এখনো এই সংবাদের জন্য যে অজানা রয়েছে তা কিন্তু নয়। লাল, একদম ঝলমলে লাল গাউনের সঙ্গে মানানসই লম্বা খোলা চুল। পা পর্যন্ত ঢাকা পোশাকে আকর্ষণীয় দেখাচ্ছিল প্রিয়াঙ্কা চোপড়াতে। নিজেকে বর্ণনাহীনভাবে উপস্থাপন করেন প্রিয়াঙ্কা।

kalerkantho

নিক জোনাসের ‘স্পেসম্যান’ মিউজিক ভিডিও রিলিজের অনুষ্ঠানে এভাবেই ধরা দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। সেইসঙ্গে লিখেছেন নিকের নতুন মিউজিক অ্যালবাম নিয়ে তাঁর খুশির কথাও। অ্যালবাম জুড়ে নাকি রয়েছে প্রিয়াঙ্কা-নিকের প্রেমের কথাই

নিজের লাল পোশাকের ছবি আপলোড করে প্রিয়ঙ্কা ক্যাপশানে কেবল একটি স্পেসসিপ ও একটি হার্ট ইমোজি দেন। প্রিয়ঙ্কার এই ছবি প্রায় মাথা নষ্ট ভক্তদের। কি মন্তব্য করবেন আর না করবেন তা বুঝে উঠতে পারছেন না ভক্তরা। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার এই ছবিতে হুমড়ি খেয়ে মন্তব্য করছেন বাংলাদেশি ভক্তরাও।

ভক্তরা লিখছেন, ‘তোমার এই স্টাইল আমার মাথা নষ্ট করে দিচ্ছে। তুমি সবসময়েই সুন্দর, এই ছবিতে অনবদ্য।’ এই ছবিতে লাইক পড়েছে প্রায় পৌনে ৩ লাখ।

অন্যদিকে মিউজিক ভিডিও লঞ্চ করে নিক বলেন, শুধু এই অ্যালবাম নয়, বরং তাঁর সমস্ত কাজেরই অনুপ্রেরণা প্রিয়াঙ্কা।

‘স্পেসম্যান’ এর অনুষ্ঠানে এসে মজার ছবি শেয়ার করেন নিক। সেখানে স্পেসম্যানের সঙ্গে হাত মেলাতেও দেখা যায় তাঁকে। নতুন অ্যালবামের রিলিজের পর লাইভে এসেছিলেন নিক। সেখানে হঠাৎ ক্যামেরায় প্রিয়ঙ্কা চোপড়া এসে চুম্বন করেন তাঁকে। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে

স্পেসম্যানের সঙ্গে মজার ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কাও। সম্প্রতি ম্যাট্রিক্সের শুটিংয়ের জন্য জার্মানি গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তখনই একদম একাকীত্ব গ্রাস করে নিককে, এবং সেই সময়েই তৈরি হয় স্পেসম্যান। নিকের মিউজিক ভিডিওতে দেখা যাবে প্রিয়াঙ্কাকেও।