রোজিনাকে নিয়ে ফেসবুকে হানিফের মন্তব্য ভাইরাল, প্রশংসায় গণমাধ্যমকর্মীরা

134
Social Share

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের কতিপয় স্বার্থান্বেষী আমলা ও কর্মকর্তাদের দ্বারা চরম হেনস্তার শিকার হন। পরবর্তীতে তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে পাঠানো হয়। আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। প্রতিবাদে ঢাকা তো বটেই সারাদেশে গণমাধ্যমকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন।

এরইমধ্যে সরকারের তরফ থেকে রোজিনা ইসলামের পাশে দাঁড়াতে দেখা যায়নি কাউকে। এমনকি স্বাস্থ্যমন্ত্রী বলেন, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ তথ্য সাংবাদিক রোজিনা ইসলাম নাকি চুরি করেছেন। এই যখন অবস্থা তখন সাংবাদিকদের পক্ষে কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুউল আলম হানিফ এমপি।

তিনি তাঁর ফেসবুক আইডিতে তিনি লিখেন, “সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে নয় বরং দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে দেশ ও জাতি উপকৃত হবে”। তাঁর এমন মন্তব্যে সাংবাদিক মহলে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে। এরইমধ্যে তার এমন স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরালও হয়েছে।

এ জন্য অবশ্য তাঁর ওই স্ট্যাটাসে ধন্যবাদ জানিয়ে জবাব দিয়েছেন অসংখ্য গণমাধ্যমকর্মী এবং অসাধারণ মানুষ। ইতোপূর্বেও মাহবুবুউল আলম হানিফ সাংবাদিকদের দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানোর নজির স্থাপন করেছেন।
ফেসবুক থেকে