রিহানাকে নিয়ে দিলজিতের গান ভাইরাল

19
Social Share

কৃষক আন্দলোনকে সমর্থন করে ট্যুইট করায় এবার রিহানাকে নিয়ে গান গাইলেন দিলজিৎ দোসাঞ্জ। মার্কিন পপস্টারকে নিয়ে গান বেঁধে, ইউটিউবের সেই লিঙ্ক নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রকাশ করেন ‘গুড নিউজ’ অভিনেতা। রিহানার প্রশংসা করে দিলজিৎ যখনই তাঁর নিজের গান প্রকাশ করেন, সেই সময় ভাইরাল হয়ে যায় অভিনেতার সেই ট্যুইট। আন্দোলনের শুরু থেকে এখনও পর্যন্ত দিলজিৎ যেভাবে কৃষকদের পাশে দাঁড়িয়েছেন, তাঁদের সমর্থন করেছেন, তার জেরেই দিলজিৎকে সমর্থন শুরু করেন নেট জনতার একাংশ।

কৃষক আন্দোলনের নামে কী চলছে ভারতবর্ষে? কেন কৃষক আন্দোলন নিয়ে কেউ কোনও মন্তব্য করছেন না, এমন প্রশ্ন তুলে ট্যুইটারে সরব হন মার্কিন পপস্টার রিহানা। অন্তর্জাতিক পপ তারকার ট্যুইট প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো আলোচনা শুরু হয়ে যায়।  রিহানার পরপরই কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলেন পরিবেশবিদ গ্রেটা থানবার্গ।  রিহানা এনং গ্রেটা কৃষকদের নিয়ে মুখ খোলার পর, তাঁদের বিরুদ্ধে তেড়ে ওঠেন কঙ্গনা রানাউত।

রিহানা, গ্রেটা থানবার্গরা এ দেশের মানুষ নন। যাঁরা আন্দোলনের নাম করে কৃষকদের পাশে দাঁড়াচ্ছেন, তাঁরা আদতে ‘সন্ত্রাসবাদী’ বলে ফুঁসে ওঠেন কঙ্গনা। এমনকী, আন্দোলনকারীদের সমর্থনের নাম করে ভারতবর্ষ ভাঙার চেষ্টা করবেন না বলেও রিহানার বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা রানাউত।  এমনকী দেশের বাইরের কোনও মানুষ যাতে ভারতবর্ষের নিজস্ব বিষয় নিয়ে মাথা না ঘামান, সে বিষয়েও মত প্রকাশ করেন কঙ্গনা।

অন্যদিকে কৃষক আন্দোলনকে সমর্থন করে রিহানার ট্যুইটের প্রক্ষিতে কঙ্গনা ক্ষেপে উঠলেও, মার্কিন পপ তারকাকে সমর্থন করে সুর চড়ান রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, শিবানী দান্ডেকর, দিলজিৎ দোসাঞ্জরা। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।  ওই ঘটনার পরপরই এবার মার্কিন পপ তারকা রিহানাকে সমর্থন করে, তাঁর জন্য গান গাইলেন দিলজিৎ দোসাঞ্জ। জিনিউজ