রাষ্ট্রীয় মর্যাদায় রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মরহুম মেরাজ উদ্দিন মোল্লার দাফন সপন্ন

53
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার, রাজশাহী: “রাষ্ট্রীয় মর্যাদায় হাজার হাজার নেতাকর্মীর শ্রদ্ধা-ভালোবাসায় গভীরভাবে সিক্ত হয়ে চিরনিদ্রায় চিরসয্যায় শায়িত হলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মরহুম মেরাজ উদ্দিন মোল্লা”
ফুসফুসের সংক্রমণজনিত কারনে বেশ কিছুদিন যাবৎ রোগভোগের পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ৯ মে রাত ৯.৫০ ঘটিকায় ২৭ রমজান শব-ই-কদরের মহিমান্বিত রজনীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন বর্ষিয়ান নেতা রাজশাহী জেলা আওয়ামী লীগের সর্বজন শ্রদ্ধেয় সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লা। তাঁর মৃত্যুর সংবাদ পাওয়া মাত্রই রাজশাহী জেলাধীন সকল এলাকার গণমানুষের মাঝে নেমে আসে গভীর শোকের ছায়া । গভীর শোক জ্ঞাপন করেন আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ দারা সহ দেশের সর্বস্তরের অগণিত নেতা-কর্মী সমর্থকবৃন্দ ।
উল্লেখ্য, মরহুম মেরাজ উদ্দিন মোল্লা ২৯ এপ্রিল তারিখে ফুসফুসের সংক্রমণজনিত কারনে অসুস্থাবস্থায় প্রথমে রামেক হাসপাতালের ১৫ নং ওয়ার্ডে ভর্তি হন । অতঃপর তাঁর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে রামেক হাসপাতালের চিকিৎসকগণ তাঁকে আইসিইউতে স্থানান্তর করেন। এরপর কয়েকদিন চিকিৎসার পর তাঁর শারীরিক অবস্থার উন্নতি পরিলক্ষিত হলে রামেক হাসপাতালের চিকিৎসক টিম বোর্ডের পরামর্শে রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা’র প্রচেষ্টায় আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি তাঁকে গত ৩ মে তারিখে বিমান বাহিনীর বিশেষ হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তির ব্যবস্থা করেন এবং নিয়মিত তাঁর শারীরিক অবস্থাযর খোঁজ খবর রাখেন । অবশেষে সবাইকেই কাঁদিয়ে স্রষ্টার অমোঘ সত্যের আহবানে চিরবিদায়ের পথে পাড়ি দেন বর্ষিয়ান এই বর্ণাঢ্য রাজনীতিক ।
আজ ১০ মে নওহাটা ডিগ্রী কলেজ মাঠের জানাযায় সর্বস্তরের হাজার হাজার ভক্ত অনুসারী নেতা-কর্মীদের গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে রাষ্ট্রীয় মর্যাদায় সন্মাননা শেষে তাঁদের কাজিপাড়াস্থ পারিবারিক কবরস্থানে তাঁর দাফন কাজ সম্পন্ন হয় ।
মরহুম মেরাজ উদ্দিন মোল্লা’র জানাজার নামাজে এবং দাফন ক্রিয়ায় রাজশাহী-নাটোর- চাঁপাইনবাবগঞ্জ-নওগাঁ ও পাবনা জেলা থেকে আগত আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং ভাতৃপ্রতীম সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী সহ অংশগ্রহণ করেন এবং বিনম্র শ্রদ্ধাবণত চিত্তে গভীর শোকাভিভূত অবস্থায় বক্তৃতা রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর মান্যবর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা সহ রাজশাহী জেলা আওয়ামী লীগ এবং জেলাধীন সকল সাংগঠনিক এলাকার আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী সমর্থক বৃন্দ, পবা-মোহনপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য আলহাজ্ব মোঃ আয়েন উদ্দিন এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট-বাঘা সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের বিদ্যমান কমিটির সন্মানিত সদস্য মোঃ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সন্মানিত সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগ-এর মান্যবর সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশন-এর মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সহ মহানগর আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও ভাতৃপ্রতীম সংগঠনের বিভিন্ন পর্যায়ের সন্মানিত নেতৃবৃন্দ ।
রাজশাহী জেলা আওয়ামী লীগের মান্যবর সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা সাহেব সকলের অভিভাবকতুল্য বর্ষিয়ান রাজনীতিবিদ মরহুম মেরাজ উদ্দিন মোল্লা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনায় স্রষ্টার দরবারে সবার নিকট দোয়া কামনা করেছেন ।