রাশিফল (Horoscope) ১৪-২১ নভেম্বরের : কেমন কাটবে চলতি সপ্তাহ?

82
রাশিফল (Horoscope)
Social Share

এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো?

মেষ
সপ্তাহের শুরুতে জাতক-জাতিকারা উচ্চশিক্ষায় সফলতা পাবে। ব্যবসায়ে জটিলতার সৃষ্টি হলেও উপার্জন ব্যাহত হবে না। এই সময় কর্মপ্রাপ্তির যোগ ও কর্মরত ব্যক্তির পদোন্নতির যোগ লক্ষ্য করা যায়। ব্যবসায় লগ্নির আগে ভাল-মন্দ চিন্তাভাবনা করা প্রয়োজন। নতুন ফ্ল্যাট বা বাড়ি কেনার আগে আইনজ্ঞের পরামর্শ নেওয়া প্রয়োজন।

বৃষ
সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের ধনোপার্জন ভালই হবে। এই সময় আয় অপেক্ষা ব্যয় কম হওয়ার ফলে সঞ্চয় বৃদ্ধির যোগ। সাহিত্যিক, শিক্ষক ও লেখকদের কর্মজীবনে সাফল্য। ভাই-বোনদের সঙ্গে সামান্য মনোমালিন্য থাকলেও বড় ধরনের গোলযোগের আশঙ্কা নেই। সপ্তাহের মধ্যভাগে অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল।

মিথুন
শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি ইতিবাচক হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য ধরে রাখতে পারবেন। কর্মপ্রার্থীরা নতুন চাকরির সন্ধান পাবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি অনুকূল। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে বাধাবিঘ্নের সৃষ্টি হলেও আগামী দিনে এই বাধা থেকে মুক্তি পেতে পারেন। এই সময় বড় বিনিয়োগ না করাই শ্রেয়।

কর্কট
এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক দিক থেকে টানাপোড়েন থাকবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুসংবাদ পেতে পারেন। পারিবারিক জীবনে মিশ্র ফলাফল লক্ষ্য করা যায়। বাবা-মায়ের স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার ইচ্ছাপূরণের জন্য অতিরিক্ত ব্যয় হতে পারে।

সিংহ
বর্তমান সময়ে কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টির জন্য ন্যায্য প্রাপ্তিতে বাধা ও বঞ্চনার শিকার হতে পারেন। পত্নীভাগ্যে ধনলাভ যোগ। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির জন্য বিবাহে বাধা। আধ্যাত্মিক চিন্তায় মনোযোগী হলে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। জলবায়ু পরিবর্তনের জন্য সর্দি, কাশি, জ্বরে কষ্ট পেতে পারেন।

কন্যা
সপ্তাহের প্রারম্ভে অর্থ উপার্জনের জন্য অতিরিক্ত পরিশ্রমের ফলে স্বাস্থ্যহানি হতে পারে। এই সময় বহুদিনের স্বপ্নপূরণ হতে পারে। পাহাড়ে যাঁরা ভ্রমণ করতে যাবেন তাঁদের অতিরিক্ত সতর্কতা বাঞ্ছনীয়। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় চাকরি পেতে পারেন।

তুলা
কর্ম পরিবর্তনের জন্য সময়টি শুভ। নতুন কর্মপ্রার্থীরা সপ্তাহের প্রথমে ভাল খবর পাবেন। সন্তানের উচ্ছৃঙ্খল আচরণে পারিবারিক অশান্তি। ব্যবসার ক্ষেত্রে সাফল্য ধরে রাখতে গেলে সু্ষ্ঠু পরিকল্পনা দরকার। সপ্তাহের শেষে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।

বৃশ্চিক
পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ বিদ্যমান। গোপন শত্রুরা আপনার অনিষ্ট করার চেষ্টা করলেও খুব একটা সফলতা পাবেন না। ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন বাঞ্ছনীয়। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব্যবসার উন্নতি ঘটানো সম্ভব।

ধনু
গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে উপার্জন কিছুটা ভাল হবে। ব্যবসায়ীদের নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব্যস্ততা বাড়তে পারে। মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। বন্ধুবেশী প্রতারক আপনার অর্থনাশের কারণ হবে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কৃতিত্বের সুবাদে নামী চাকরি পেতে পারেন।

মকর
কর্মক্ষেত্রে আপনার উদাসীনতার ফলে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। অতিরিক্ত পরিশ্রম করার ফলে স্বাস্থ্যহানি হতে পারে। এই সময় নিজের স্বাস্থ্যের দিকে অবশ্যই নজর দেবেন। গৃহে শুভ কাজের সময় প্রথমেই গুরুজনদের পরামর্শ নিন। সপ্তাহের শেষে বিনিয়োগে অতিরিক্ত মুনাফা লাভ করতে পারেন।

কুম্ভ
সপ্তাহের প্রারম্ভে রাজনীতিবিদদের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নব বিবাহিতদের স্ত্রীর সঙ্গে গোলযোগ এড়িয়ে চলা উচিত। সন্তানের ভবিষ্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। প্রতিবেশীর উপকার করতে গিয়ে সম্মানহানি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। প্রেম-প্রীতির বিষয়ে সাবধানে থাকা উচিত রাশিফল (Horoscope)।

মীন
কোনও সন্তানের কৃতিত্বে গর্ববোধ করতে পারেন। এই সময়ে একাধিক উপায়ে অর্থাগম হতে পারে। পথে-ঘাটে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। বয়স্করা নিম্নাঙ্গে চোট পেতে পারেন। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরতদের কর্মক্ষমতার দ্বারা উন্নতি। সন্তানভাগ্য শুভ। সন্তানের লেখাপড়ায় প্রভূত উন্নতি।

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি রাশিফল (Horoscope)। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে ভাগ্যে ?