রাম মন্দির নয়, এই সময় করোনার ভ্যাকসিন দরকার: দেব

Social Share

কলকাতা: ৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মন্দিরের প্রথম ইট গেঁথেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাড়ে তিন বছরের মধ্যেই রাম মন্দির তৈরির পরিকল্পনা জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের। খরচ হবে আনুমানিক ৩০০ কোটি টাকা। বর্তমানে করোনার জেরে নাজেহাল গোটা দেশ। করোনায় আক্রান্ত এবং মৃতের সংখ্যায় প্রতিদিনই নয়া নয়া রেকর্ড তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে রাম মন্দির নির্মাণ নিয়ে এবার প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী দেব।

ঘাটালের সাংসদ দেবের প্রশ্ন, এই অতিমারির সময়ে রাম মন্দির নিয়ে আড়ম্বরের যৌক্তিকতা কি? যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কি চাই? করোনার ভ্যাকসিন না রাম মন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন।

দেবের কথায়, এটা কোনও দল কিংবা বিরোধী দল বলে নয়, এমন পরিস্থিতিতে মন্দির নয় করোনার ভ্যাকসিন দরকার। একটা বাচ্চা ছেলেকে প্রশ্ন করলে সেও একই কথাই বলবে।

প্রসঙ্গত, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২০ লাখ ৩০ হাজারেরও বেশি। গত ২৪ ঘন্টায় আক্রান্তের হিসেবে ব্রাজিল ও আমেরিকাকেও টপকে গেছে ভারত। আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু মিছিলও। দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৪১ হাজার ৬৭৩ জন।