রাধিকা আপ্তে এবার গুপ্তচর

331
Social Share

তারকাখ্যাতির জন্য স্রোতের জোয়ারে গা ভাসাতে নারাজ রাধিকা আপ্তে। যে জন্য এই বলিউড অভিনেত্রীকে প্রায়ই ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

এবার অভিনয়ে নিজেকে ভেঙে নতুনরূপে তুলে ধরার জন্য গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনুশ্রী মেহতা পরিচালিত প্রথম ছবি ‘মিসেস আন্ডারকাভারে’ অভিনয় করছেন তিনি।

যেখানে তাকে দেখা যাবে গুপ্তচরের ভূমিকায়। তার পাশাপাশি ছবিতে অভিনয় করছেন সুমিত ব্যাস। এই ছবি নিয়ে রাধিকা আপ্তে বলেন, “নিজেকে পর্দায় ভিন্নরূপে তুলে ধরার জন্য ‘মিসেস আন্ডারকাভার’ ছবিটি বড় সুযোগ এনে দিয়েছে। যখন এই ছবির গল্প শুনেছি, তখনই মনে হয়েছে, এটি হতে পারে আমার ক্যারিয়ারের আরেকটি ভিন্ন ধাঁচের কাজ।

রাধিকা বলেন, চিত্রনাট্যেও ছিল নতুনত্ব। তাই অভিনয়ের মাধ্যমে নিজেকে দর্শকের আরও কাছাকাছি নিয়ে যাওয়ার জন্য এটাই এ সময়ের অন্যতম ছবি বলে মনে হয়েছে। অন্যাদিকে এটি অনুশ্রী মেহতার প্রথম ছবি। তাই মানের বিষয়ে বিন্দুমাত্র ছাড় দিতে নারাজ তিনি। আমরা চেষ্টা করছি, নিজেদের সেরা কাজ তুলে ধরার। যে জন্য আশা করছি, গল্প, শিল্পীদের অভিনয়, নির্মাণ সবকিছু মিলিয়ে ছবিটি দর্শকের প্রত্যাশা পূরণ করবে।

বলিউড ছাড়াও ভারতের বিভিন্ন প্রদেশের আঞ্চলিক ভাষায় নির্মিত একাধিক ছবিতে অভিনয় করছেন রাধিকা আপ্তে।