রাজীব, প্রবীর, বৈশালী, রথীন, পার্থ, রুদ্রনীল বিজেপিতে যোগ দিতে দিল্লি উড়ে গেলেন

21
Social Share

ঠিক হয়েছিল হাওড়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় গেরুয়া শিবিরে নাম লেখাবেন তাঁরা। তবে দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের বাইরে বিস্ফোরণের ঘটনায় অমিত শাহের সফর বাতিল করা হয়। তাই বলে থেমে থাকলো না যোগদান কর্মসূচি। রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), প্রবীর ঘোষাল (Prabir Ghoshal), বালির বিধায়ক বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya), হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী (Rathin Chakraborti), রানাঘাটের তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদান স্রেফ কিছু সময়ের অপেক্ষা। কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) এবং মুকুল রায় (Mukul Roy) এ সময় তাঁদের সঙ্গে ছিলেন।

জানা গিয়েছে, অমিত শাহের পাঠানো বিশেষ বিমানে ইতিমধ্যে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক রাজীব সহ আরও বেশ কয়েকজন। দিল্লি যাওয়ার আগে রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বিজেপিতে যোগ দেওয়ার আগে অমিত শাহের সঙ্গে কথা বলবেন। বাংলার উন্নয়ন নিয়ে অমিত শাহের আশ্বাসের পরই বিজেপিতে যোগ দেবেন তিনি।

তৃণমূলকে আক্রমণ করে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূলে কয়েকজন আমায় জীবিত অবস্থায় সৎকার করল, অথচ দল তাঁদের কিছুই বলল না। পাশাপাশি, তিনি ঘোষণা দেন, একুশের ভোটে ডোমজুড় থেকেই লড়বো।

অমিত শাহের সঙ্গে সাক্ষাতের বিষয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, অমিত শাহ বলেছেন, স্পেশাল বিমান পাঠাচ্ছি, দিল্লি এসো। আমাদের ভিশন-মিশন বাংলার মানুষের স্বার্থে কাজ করা। আমি মনে করি, কেন্দ্র-রাজ্যের সম্পর্ক না থাকলে বাংলার মানুষের উন্নয়ন সম্ভব নয়। মেহনতি মানুষের স্বার্থে, উন্নয়নের স্বার্থে, বেকারদের কর্মসংস্থানের স্বার্থে কাজ করার বিষয়ে অমিত শাহের সঙ্গে আলোচনা করব। অমিত শাহ আশ্বাস দিলে তবেই বিজেপিতে যোগ দেব। সূত্র: কোলকাতা ট্রিবিউন