রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক  সদস্য এর মৃত্যুতে জেলা আ: লীগের সা: সম্পাদকের শোক প্রকাশ

162
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার, রাজশাহী: রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক  সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বারী চেয়ারম্যান-এর মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা’র শোক প্রকাশ ।
রাজশাহী অঞ্চলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বারী ( গোদাগাড়ী থেকে একাধিকবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ) মৃত্যুবরণ করায় এক শোকবিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ।
শোক বিবৃতিতে তিনি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আব্দুল বারী’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা বলেন- “এদেশের মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে রাজশাহীতে তথা বৃহত্তর রাজশাহী অঞ্চলে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বারী চেয়ারম্যানদের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগোনা এমন কয়েকজন বিশ্বস্ত বিপ্লবী সহচর থাকার কারনেই এই অঞ্চলকে অতি সহসাই পশ্চিমা হানাদারমুক্ত করা সম্ভব হয়েছিল। বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে আনতে ইনাদের মতো বীর সূর্যসন্তানদের অবদান বাঙালি জাতি আজীবন গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে”।
উল্লেখ্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বারী চেয়ারম্যান ২৮মে ২০২১ খ্রি. তারিখ রাত ১০.৩০ টায় তাঁর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন বলে তাঁর পারিবারিক সূত্র থেকে নিশ্চিত করেছেন ।