রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

69
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার,রাজশাহী : আজ ১৭ মে রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয় ।
এই দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা। দোয়া মাহফিল পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা।
উপস্থিত সন্মানিত নেতৃবৃন্দঃ-
সহ-সভাপতি মন্ডলীর মধ্য থেকে অনিল কুমার সরকার, আমানুল হাসান দুদু, এ্যাড. ইব্রাহিম হোসেন, অধ্যক্ষ এস. এম. একরামুল হক, মোঃ জাকিরুল ইসলাম সান্টু  এবং বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন আহমেদ,  যুগ্ম সাধারণ সম্পাদক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড. লায়েব উদ্দিন লাবলু এবং অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক বৃন্দের মধ্যে এ.কে.এম আসাদুজ্জামান, এ্যাড.মোঃ আব্দুস সামাদ এবং মোঃ আলফোর রহমান, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.এজাজুল হক মানু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাস রানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মেহবুব হাসান রাসেল, ধর্ম বিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক পিনু মোল্লা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল করিম শিবলী, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মাহবুব উল আলম মুক্তি, শ্রম সম্পাদক মাহবুবুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহরাব হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ চিন্ময় কান্তি দাস এবং উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান।  সন্মানিত সদস্য বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নকিবুল ইসলাম নবাব, আব্দুর রাজ্জাক, সরদার জান মোহাম্মদ, রোকসানা মেহবুব চপলা, মোসাঃ মর্জিনা পারভীন, ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা, এ্যাড. নাসরিন আক্তার মিতা এবং মোসাঃ নিলীমা বেগম । এছাড়াও উপস্থিত ছিলেন ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।