রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্ষিয়ান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা

84
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার, রাজশাহী: “রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্ষিয়ান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে শোক জ্ঞাপন”
কয়েকদিন ধরে ফুসফুসের সংক্রমণজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ রাত ৯.৫০ ঘটিকায় মৃত্যুবরণ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্ষিয়ান সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা। তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করে গভীর শোক জ্ঞাপন করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা । তিনি মরহুম সভাপতি মহোদয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন সহ শোকাহত সকল নেতা-কর্মী ও শুভানূধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সভাপতি মহোদয়ের পারিবারিক সূত্র থেকে এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মহোদয়ের দেওয়া তথ্য থেকেও তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করা হয়েছে । তাঁর নামাজের জানাজা সংক্রান্ত বিষয়ে পরবর্তীতে সবাইকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে ।
জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন ।