রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উদযাপন

63
Social Share

রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে স্বাস্থ্য-সুরক্ষাবিধি মেনে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম শুভ জন্মদিন পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বিকাল ৩.০০ ঘটিকায় রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহযোগে যথাযথভাবে স্বাস্থ্য-সুরক্ষাবিধি মেনে আধুনিক বাংলাদেশের রুপকার গনতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি বিশ্বনন্দিত রাষ্ট্রনেতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি’র শুভ জন্মদিন পালিত হয়।

ভারপ্রাপ্ত সভাপতি মহোদয়ের অসুস্থতাজনিত কারনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব মোঃ আমানুল হাসান দুদু। সার্বিক সঞ্চালনা ও পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সন্মানিত উপদেষ্টা মন্ডলীবৃন্দ, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সন্মানিত নেতৃবৃন্দ, জেলা পর্যায়ে আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সন্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সন্মানিত নেতৃবৃন্দ এবং জেলাধীন উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সাংগঠনিক স্তরের সন্মানিত নেতা-কর্মী-সমর্থকবৃন্দ এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়নে ও সমর্থনে নির্বাচিত সন্মানিত জনপ্রতিনিধিবৃন্দ।

জননেত্রী শেখ হাসিনার মঙ্গলময় জীবন ও দীর্ঘায়ু কামনায় দোয়া/প্রার্থনা-আলোচনা সভা সহ কেক কেটে অত্যন্ত উৎসবমূখর পরিবেশে শুভ জন্মদিন পালন করা হয়। এছাড়াও জেলাধীন সকল ধর্মের ধর্মীয় উপাসনালয়েও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া এবং প্রার্থনা করা হয়।