রত্নগর্ভা ফাতেমা বেগমের ইন্তেকাল

325
Social Share
কাজল আর্য ,স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু, টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুৎ ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের মা ফাতেমা বেগম বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০০ বছরের উপরে।
শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার গোড়াই নাজিরপাড়ার নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে রত্নগর্ভা ফাতেমা বেগম তিন ছেলে ও ছয় মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর স্বামী প্রয়াত ডাক্তার মীর সাদত হোসেন।
শনিবার সকাল দশটায় গোড়াই নাজিরপাড়া এলাকায় তাঁর নিজ নামে প্রতিষ্ঠিত মা ফাতেমা স্কুল এন্ড কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে নাতি টাঙ্গাইল জেলা যুবলীগের সহসম্পাদক মীর মঈন হোসেন রাজীব জানিয়েছেন।
এদিকে রত্নগর্ভা ফাতেমা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সখিপুর-বাসাইল আসনের এমপি জোয়াহেরুল ইসলাম, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি ও টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ লি. এর সভাপতি খান আহমেদ শুভ। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।