যুব মহিলা লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল

65
Social Share

যুব মহিলা লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল। ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।
যার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক  মুক্তির পথে এগিয়ে যাওয়া। একইসাথে তৎকালিন বিএনপি-জামাত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।
নতুন সংগঠন প্রতিষ্ঠায় সকল বাধা-বিপত্তি অতিক্রম করে পথ চলতে জাতির পিতার আদর্শ আমাদের প্রেরণা জুগিয়েছে। শেখ হাসিনার ভালবাসা, ¯েœহ, মমতা মিশ্রিত দিক নির্দেশনার কারণেই এই সংগঠনকে এগিয়ে নেওয়া সম্ভব হয়েছে।
বৈশি^ক সংকট করোনা করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধের কারণে যুব মহিলা লীগের কর্মসূচি সীমিত করা হয়েছে।
আগামীকাল (৬ জুলাই) সকাল সাড়ে ১১ টায় শুধুমাত্র সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অপু উকিল ধানমন্ডির বত্রিশস্থ ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করবেন।