যুব উদ্যোক্তাদের  অনলাইন মার্কেটিং  ওয়েবসাইট যুব পাইকারিসেল.কম এর উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী 

Social Share
আজ রাজধানীর মতিঝিলে অবস্হিত যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে যুব উদ্যোক্তাদের  অনলাইন মার্কেটিং  ওয়েবসাইট পাইকারিসেল.কম এর উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।
যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক জনাব আখতারুজ্জামান কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব জনাব মোঃ আখতার হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আজকের এ ক্ষণটি দেশের সকল যুব উদ্যোক্তাদের জন্য একটি স্মরণীয় মুহূর্ত। যুব পাইকারীসেল.কম  যুব উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের সঠিক মূল্য প্রাপ্তি নিশ্চিত , এবং ট্রেডিং এর দুর্ভোগ কমানোর একটি যথাযথ  প্লাটফর্ম হতে যাচ্ছে। এটির মাধ্যমে যুব উন্নয়ন অধিদপ্তরের দেশের মানুষের কল্যানে কাজ করার একটি নতুন দিগন্ত উম্নুচিত হলো। আমি যুব উন্নয়ন অধিদপ্তরকে ধন্যবাদ জানাই যুবদের উন্নয়নে  এমন  একটি সৃজনশীল উদ্ভাবনী পদক্ষেপ গ্রহণের জন্য।   এ প্লাটফরম ব্যবহার করে যুব উদ্যোক্তারা বাংলাদেশের বিভিন্ন অন্চলের ফলমুল শাক শবজি বিভিন্ন জেলায় ন্যায্যমুল্যে বিক্রি করবেন। প্রাথমিক পর্যায়ে আম লিচু দিয়ে এ সামাজিক ব্যবসাটি শুরু হবে। আশা করি বিক্রেতা ন্যায্য মূল্য পাবেন এবং ক্রেতা ও ন্যায্য মূল্যে মানসম্নত পন্য কিনতে পারবেন। জনগনের কল্যানে যুব উন্নয়ন অধিদপ্তর এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সার্বিক সহযোগিতা দিবে। আমি যুব পাইকারি.কম এর সার্বিক সাফল্য কামনা করছি।
অনুষ্ঠানে যথাযথ সামাজিক দুরত্ব বজায় রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
পিআরও/ স্পোর্টস মিনিস্ট্রি