‘যারা জাতির পিতার ভাস্কর্যের প্রতি আঘাত হেনেছে তাদের ক্ষমা নেই’

6
Social Share

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা জাতির পিতার ভাস্কর্যের প্রতি আঘাত হেনেছে তাদের ক্ষমা নেই। তাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। এদের রক্ষা নেই। এরা ৭১’র ঘাতক, ৭৫’র ঘাতক। এদেরকে আর সামনের দিকে এগুতে দেয়া হবে না। আমাদের জীবন থাকতে এদের ছাড় দিবো না।

আজ শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগ নেতাকর্মীর সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ধর্মান্ধ, সাম্প্রদায়িক, দালাল গোষ্ঠিকে দমণ করতে দেশবাসীকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলন করবো। রাজনৈতিক মোল্লারা ১৯৭১ সালে ধর্মকে স্বাধীনতার বিপক্ষে দাঁড় করিয়েছিল, এখন বাংলাদেশ রাষ্ট্র-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতার বিরুদ্ধে দাঁড় করাচ্ছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে স্বাধীনতা বিরোধী ধমান্ধদের স্থান হবে না।

তিনি বলেন, জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গা এ ধরনের নোংরা কাজ কোনোভাবেই বরদাশত করা হবে না। যারাই এ ঘটনা ঘটিয়েছে এবং মদদ দিয়েছে, তাদের প্রত্যেককে কঠিন শাস্তি পেতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

 

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর অপর নাম বাংলাদেশ। যারা বঙ্গবন্ধুকে মেনে নিতে পারেন না, তারা পাকিস্তানে চলে যান। বাংলাদেশের মাটিতে তাদের স্থান হবে না। এখন আর বসে থাকা নয়, এবার প্রতিরোধ গড়ে তোলা হবে।