মোদী নিজে হাতে ময়ূরকে খাওয়াচ্ছেন, প্রধানমন্ত্রীর জীবপ্রেমে উচ্ছ্বসিত নেটিজেনরা

Social Share

নয়াদিল্লি: রবিবার ময়ূরকে নিজে হাতে খাওয়ানোর এবং ময়ূরের সঙ্গে সময় কাটানোর মুহূর্তের একটি ছোট্ট ভিডিও টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উল্লেখ্য, নমোর ৭ নম্বর লোককল্যাণ মার্গের বাসভবনে একাধিক ময়ূর রয়েছে। মোদী নিজে হাতে জাতীয় পাখি ময়ূরকে খাইয়ে দিচ্ছেন তেমন বিরল দৃশ্যও দেখা যায় এই ভিডিওতে।

টুইটে এটিকে ‘মূল্যবান মুহূর্ত’ বলে উল্লেখ করেছেন মোদী। ১ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে রয়েছে পেখম মেলে ময়ূরের নাচ, তাদের খাওয়ানোর ছবি। সেই সঙ্গে রয়েছে হিন্দিতে একটি কবিতাও। তাতে ময়ূরের সৌন্দর্য তুলে ধরা হয়েছে।

ভিডিওতে যেন জীবে প্রেমের বার্তা দিলেন নমো। ভিডিওর একটি দৃশ্যে দেখা যাচ্ছে ময়ূরকে খাওয়াচ্ছেন নরেন্দ্র মোদী। অপর একটি দৃশ্যে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদীর পাশে শান্ত হয়ে বসে রয়েছে ময়ূর। হেঁটে আসছেন নরেন্দ্র মোদী, আর পেখম তুলে দাঁড়িয়ে আছে ময়ূর। নমোর পোস্ট করা এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছাড়া অন্য কোনও প্রধানমন্ত্রী এখনও পর্যন্ত ময়ূরের সঙ্গে নিজের সখ্যতার ছবি প্রকাশ্যে আসেননি। যেভাবে নির্বিঘ্নে ময়ূর প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আলাপ-পরিচয় সাজছে তা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।