মোংলায় ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী ও মেয়ের জামাই আটক

31
Social Share

মাসুম হাওলাদার বাগেরহাট: বাগেরহাটের মোংলায় ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী ও মেয়ের জামাতাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পোর্ট পৌরসভার তাজমহল রোড সংলগ্ন মুরগীর বাজার এলাকা থেকে এদের আটক করা হয়।এসময় আটকদের বসতঘর তল্যাসী করে ৫ কেজি ১শ গ্রাম গাঁজা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আটককৃতদের মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকৃতরা হলেন, মোংলা পোর্ট পৌরসভার মুরগী বাজার এলাকার মৃত ওমর আলী হাওলাদারের ছেলে মো: মাহাতাব হাওলাদার (৫০) , মাহাতাবের স্ত্রী বেবী বেগম (৩৭) এবং একই এলাকার বাবুল মিয়ার ছেলে রাসেল মিয়া (২১)।রাসেল মাহাতাব ও বেবী বেগমের মেয়ের জামাই।

বাগেরহাট মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী মো: কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা পরস্পর ঘনিষ্ট আত্মীয়।পরবর্তীতে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশীর উপস্থিতে বেবীর বসত ঘরের মধ্যে প্লাস্টিকের ড্রাম ও ব্যাগে লুকিয়ে রাখা ৫ কেজি ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে মোংলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক জব্দ গাজা ও আটককৃতদের মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল বাহার চৌধুরী বলেন,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আইনি প্রক্রিয়া শেষে আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে।#